অ্যাম্বুলেন্সও ভাঙচুর করলেন পরিবহন শ্রমিকরা!

 রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে শ্রমিকদের দফায় দফায় সংঘর্ষের পর গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকা দিয়ে কোনো যানবাহন চলাচল করতে দেননি আন্দোলনরত শ্রমিকরা। আজ মঙ্গলবার রাতে সংঘর্ষের পর অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়িও যেতে দেননি তারা। এস ময় বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা অ্যাম্বুলেন্সেও ভাঙচুর  চালিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আন্দোলনরত শ্রমিকরা অ্যাম্বুলেন্সকেও  গাবতলীর রাস্তাটি ব্যবহার করতে দেননি। আমিন বাজারের দিক থেকে গাবতলী হয়ে যেসব অ্যাম্বুলেন্স ঢাকায় ঢুকতে চেয়েছিল, সেগুলোতে বিক্ষুব্ধ শ্রমিকরা ভাঙচুর চালিয়েছেন। এ সময় বেশ কিছু  অ্যাম্বুলেন্স শ্রমিকদের বাধার মুখে পড়ে  ফিরে যেতে হয়েছে। আর ঢাকা থেকে বেরিয়ে যাওয়ার জন্য যেসব অ্যাম্বুলেন্স মাজার রোড পর্যন্ত পৌঁছায়, সেগুলোকে মাজার রোডের ডাইভারশন রোড দিয়ে বেরিয়ে যেতে দেয়া হয়েছে। এ সময় বেশ কয়েকটি অ্যাম্বুলেন্সের কাচও ভাঙা দেখা গেছে।
এদিকে নাশকতামূলক কর্মকাণ্ড প্রতিহত করতে গাবতলী মাজার রোডের সামনে অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অন্যদিকে গাবতলী বাস টার্মিনালের সামনে অবস্থান নিয়ে থেমে থেমে ইট পাটকেল ছুড়ছেন পরিবহন শ্রমিকরা।
উল্লেখ্য, মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় পরিচালক তারেক মাসুদ ও চিত্রগ্রাহক মিশুক মুনীর নিহতের ঘটনায় দায়ের করা মামলায় জামির হোসেন নামের এক পরিবহন শ্রমিককে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। এছাড়া সাভারের এক দুর্ঘটনার মামলায় মীর হোসেন মীরু নামে আরেক চালককে ফাঁসির আদেশ দিয়েছেন সিএমএম আদালত। এ কারণে সংক্ষুব্ধ হয়ে পরিবহন শ্রমিকরা তাদের গাড়ি চালানো বন্ধ রেখেছেন।

নিউজটি পড়া হয়েছে : 16 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া