আজ লক্ষ্মীপুরে ২৭ টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ক্রাইম প্রতিদিন : আজ ১৪ মার্চ প্রধানমন্ত্রীর সফর ও জনসভাকে ঘিরে বর্ণিল সাজে সেজেছে পুরো লক্ষ্মীপুর। শত-শত তোরণ, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড আর আলোকস্বজ্জায় সাজানো হয়েছে প্রতিটি রাস্তা-ঘাট। এছাড়াও দলীয় নেতা-কর্মীদের মাঝে রয়েছে আনন্দের জোয়ার।
প্রায় ২০ বছর পর লক্ষ্মীপুর সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা আওয়ামীলীগ আয়োজিত জেলা স্টেডিয়াম মাঠে বিভিন্ন উন্নয়ন মুলক কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন ও উদ্বোধন শেষে বিকেলে ৩ টায় জনসভায় বক্তব্য রাখবেন তিনি। প্রধানমন্ত্রীর সফর ও জনসভাকে ঘিরে পুরোদমে সাজানো হয়েছে লক্ষ্মীপুর। শত-শত তোরণ, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড আর আলোকস্বজ্জায় বর্ণিল করে সাজানো হয়েছে প্রতিটি রাস্তা-ঘাট। ঢাক-ঢোল বাজিয়ে জেলা-উপজেলার প্রতিটি ইউনিট থেকে সকাল থেকে নেতা কর্মী ও স্কুল কলেজ শিক্ষার্থীরা জনসভাস্থলে আসতে শুরু করেন। এর আগে জনসভার মাঠ পরিদর্শন করেছেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
দলীয় সূত্রে জানাগেছে, প্রধানমন্ত্রী ২৭ টি উন্নয়ন মূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন। বিশেষ করে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাটে নৌ-বন্দর, মেডিকেল কলেজ হাসপাতাল, ভিত্তি প্রস্তর স্থাপন করবেন এবং নবনির্মিত পৌর মার্কেট, ও চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবন উদ্বোধন করবেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 525 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া