আশাবাদী পরীমনি

দেশীয় চলচ্চিত্রে যখন নায়িকা সংকট নামে খরা শুরু হয় তখনই পরীমনির আর্বিভাব। চলচ্চিত্রে তার উপস্থিতি এনে দেয় নতুন মাত্রা। এ পর্যন্ত তার অভিনীত বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘ভালোবাসা সীমাহীন’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘রক্ত’ কিংবা ‘কত স্বপ্ন কত আশা’ ছবিগুলোতে অনবদ্য অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নেন এ নায়িকা। আর এরপর থেকে ব্যস্ততার পথ ধরেই হাঁটছেন।  এ সময়েও বেশ ব্যস্ত তিনি।  এ অভিনেত্রীকে যে কোনো চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে দারুণ কষ্টও করতে দেখা যায় সবসময়। বিশেষ করে ‘রক্ত’ ছবিতে তার অ্যাকশন দৃশ্য দর্শকরা পছন্দ করেছেন। এমনকি মুক্তি পেতে যাওয়া মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’ ছবিতে তাকে নতুন লুকে দেখবেন দর্শক। সামনে পরীর আরো মুক্তি পাবে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, শাহ আলম মন্ডলের ‘আপন মানুষ’সহ বেশকিছু ছবি।
এ ছবিগুলো নিয়ে কতটুকু আশাবাদী পরীমনি বলেন, মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’ আমার শিল্পী জীবনের জন্য আলাদা একটা পার্ট। শুধু নায়িকা হিসেবে না, নায়িকার বাইরেও দর্শক যে অ্যাক্টিং দেখতে চান সেটা আমি হয়তো এ ছবিতে পেরেছি। ‘অন্তর জ্বালা’ ও ‘স্বপ্নজাল’ আমার কাছে বিশেষ দুটি ছবি। যা আমাকে অন্য দশটা ছবি থেকে আলাদাভাবে অভিনেত্রী হিসেবে পরিচয় করিয়ে দিবে। কয়েকদিন পরই কলকাতার একজন পরিচালক ঢাকায় আসবেন। তার ছবিতে চুক্তিবদ্ধ হবার কথা রয়েছে বলেও জানান পরীমনি। এছাড়া মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদয়ছোঁয়া ভালোবাসা’, শামীমুল ইসলাম শামীমের ‘চাঁদনী’, শাহ আলম মন্ডলের ‘দম’, ওয়াকিল আহমেদের ‘বউ’সহ নতুন বেশকিছু ছবিতে কাজ করবেন পরী। আর তার অভিনীত অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’, শাহ আলম মন্ডলের ‘আপন মানুষ’, শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’, জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনাবন্ধু’ ছবিগুলো মুক্তির জন্য প্রস্তুত।

নিউজটি পড়া হয়েছে : 283 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া