ইসলামিক স্টেটের দুইটি সামরিক স্থাপনা লক্ষ্য করে চালানো হামলায় ৮০জন আইএস যোদ্ধা নিহত

আর্ন্তজাতিক ডেস্ক:

লিবিয়ার সির্তের মরু এলাকায় ইসলামিক স্টেটের দুইটি সামরিক স্থাপনা লক্ষ্য করে চালানো হামলায় ৮০জন আইএস যোদ্ধা নিহত হয়েছে।
বুধবার মার্কিন বিমান বাহিনী ঐ হামলা চালায় বলে জানিয়েছেন মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী অ্যাশ কার্টার।

নিহত জঙ্গিদের কেউ কেউ ইউরোপে হামলার জন্যে প্রস্তুতি নিচ্ছিলো বলে ধারনা করা হচ্ছে।

লিবিয়ার জাতীয় ঐক্যমত্যের সরকারের সাথে মিলে যৌথভাবে এই হামলা করা হয়েছে বলে জানিয়েছেন মি. কার্টার।লিবিয়ার সাবেক নেতা মুয়াম্মার গাদ্দাফির পতনের পর তার নিজ শহর এই সির্তে বিভিন্ন বিদ্রোহী গ্রুপের দখলে চলে যায়।

এদিকে, সিরিয়ার প্রাচীন নগরী পালমিরায় আইএসের হামলায় ১২ জন নিহত হয়েছে বলে জানিয়েছে,সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 210 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া