ক্রয় কর্মকর্তাকে গুলি করে ৭০ হাজার টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার:

রাজধানীর পুরান ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের ক্রয় কর্মকর্তাকে গুলি করে ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুবৃর্ত্তরা।

গতকাল বেলা ৩ টার দিকে পুরান ঢাকার নবাবপুর বনগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ব্যক্তির নাম হারুন অর রশিদ (৪৫)। তিনি  বনানী এবিসি গ্রুপে ক্রয় কর্মকর্তা (পার্সেজ অফিসার) হিসাবে কর্মরত।

আহত হারুন জানান, তিনি উত্তর মুগদায় থাকেন। দুপুরে দোকানদারদের কাছ থেকে টাকা নিয়ে নবাবপুর এলাকায় আসলে ৩-৪ জন ছিনতাইকারী তার গতিরোধ করে বাম পায়ের উরুতে গুলি করে টাকার ব্যাগটি নিয়ে যায়।

পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানায়, আহত হারুন বর্তমানে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


নিউজটি পড়া হয়েছে : 339 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া