গুলি করে, বোমা ফাটিয়ে যুবলীগ নেতাকে হত্যা

খুলনা জেলার ফুলতলা উপজেলার ফুলতলা সদর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জনি মোল্লাকে (২৯) গুলি করে ও বোমা ফাটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৮টার দিকে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রেল স্টেশনের অদূরে এ হামলার ঘটনা ঘটে। নিহত জনি উপজেলার বেজেরডাঙ্গা এলাকার ইউসুফ মোল্লার ছেলে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, শুক্রবার রাতে বেজেরডাঙ্গা রেল স্টেশনের অদূরে জনি তার পরিচিত কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত যুবলীগ নেতা জনি মোল্লার লক্ষ্য করে গুলিবর্ষণ এবং বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। জনি সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন।

এলাকাবাসী দ্রুত জনিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কে বা কারা এবং কী কারণে জনি মোল্লাকে হত্যা করেছে তা তাৎক্ষণিক জানাতে পারেননি ওসি।

ফুলতলা উপজেলা যুবলীগের সভাপতি শেখ আলী ইয়াসিন যুবলীগ নেতা জনি মোল্লার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 186 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া