চাঁদপুরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৯

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজারে গতকাল রাত ৯টার দিকে দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৯জন আহত হয়েছেন।

টামটা উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য হুমায়ুন কবির মজুমদার এবং টামটা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর ফারুক দর্জির সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের সংবাদ পেয়ে শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ, শাহরাস্তি মডেল থানা ওসি মোঃ মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালান।

সংঘর্ষের পর ওমর ফারুক দর্জির সমর্থকরা চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে। এ ঘটনায় এক পক্ষ অপরপক্ষকে দায়ী করছে।

সংঘর্ষে আহতদের উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও উয়ারুক মেডিল্যাব স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে মঞ্জুর এলাহী, বাচ্চু ও কামাল নামে তিনজনের অবস্থা শংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ সবাইকে শান্ত থাকার আহবান জানিয়ে বলেন, যে কোন সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হাতে মোকাবেলা করা হবে।

ওসি মোঃ মিজানুর রহমান বলেন, এখনও কোন পক্ষ মামলা করতে আসেনি। অভিযোগ পেলে আমরা সঠিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো। তিনি সবাইকে শান্ত থাকার অনুরোধ করেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 223 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া