ছাগলে ধানের চারা নষ্ট করায় শিশুকে পিটিয়ে জখম

নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়া উপজেলায় ছাগলে ধানের চারা নষ্ট করায় আশিক নামে ৭ বছরের এক এতিম শিশুকে পিটিয়ে জখম করেছে প্রতিবেশী আইয়ুব আলী (৩৫)।

গতকাল উপজেলার শেরকোল পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পাঁচপাড়া গ্রামের মিন্টু মিয়ার ছেলে আশিক এখন সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেঝেতে শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল আশিক শেরকোল কংশপুর ফসলি মাঠে ছাগল চড়াতে যায়। একটি ছাগল ওই আইয়ুব আলীর ধানের চারা নষ্ট করে। এসময় আইয়ুব আলী এসে আশিককে ধরে লাথি মারতে থাকে। এক পর্যায়ে হাতে থাকা গরু পেটানো লাঠি দিয়ে আশিককে বেধড়ক মারপিট করে।

এসময় স্থানীয়রা এগিয়ে গিয়ে আশিককে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

আশিক এখন হাসপাতালের গাইনি ওয়ার্ডের মেঝেতে যন্ত্রনায় কাতরাচ্ছে।

তার পাশে থাকায় বৃদ্ধ নানি আঞ্জু বেগম জানান, ওর (আশিক) কেউ নেই। বাবা-মা থেকেও নেই। আমার যাদুকে এখন কে দেখবে? কী দিয়ে চিকিৎসা হবে? কী অপরাধ আমার যাদুর? আমার যাদুকে যে এমন অবস্থা করেছে আল্লাহ তার বিচার করবেন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সুজন সরকার জানান, শিশুটিকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এলাকাবাসী জানায়, তিনমাস গর্ভে থাকা অবস্থায় আশিকের মা মা আছিয়া বেগমকে ফেলে ভারতে পালিয়ে যায় সিংড়া উপজেলার শেরকোল পাঁচপাড়া গ্রামের মিন্টু মিয়া। আছিয়া এখন শেরকোলের এক ইটভাটায় শ্রমিকের কাজ করে। জন্মের পর থেকেই আশিক তার নানির সঙ্গে থাকে।

সিংড়া থানার ওসি নাসির উদ্দিন মণ্ডল যুগান্তরকে জানান, ঘটনাটি সম্পর্কে কেউ অভিযোগ করেনি। তবে হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 227 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া