টেকনাফে সাড়ে ৪ কোটি টাকার ইয়াবা জব্দ

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ উপজেলায় সাড়ে ৪ কোটি টাকা মূল্যের দেড় লাখ পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার রাতে নাফ নদী সংলগ্ন সাবরাং আছার বনিয়া এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

বিজিবি সূত্র জানায়, মঙ্গলবার রাতে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান আসার সংবাদে নাফনদী সংলগ্ন সাবরাং আছার বনিয়ার জঙ্গলে অবস্থান নেয়  টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আবু জার আল জাহিদের নেতৃত্বে  নাজির পাড়া বিওপির জওয়ানরা। পরবর্তীতে বিজিবি জওয়ানরা পাচারকারীদের ধাওয়া করলে একটি বস্তা ফেলে অন্ধকারে কেওড়া বাগানের দিকে পালিয়ে য়ায়।

লে কর্নেল আবু জার আল জাহিদ জানান, পাচারকারীদের ফেলে যাওয়া বস্তায় ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তবে পাচারকারীদের  কাউকে আটক করা সম্ভব হয়নি।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 255 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া