ঢাকার পর্দায় দীপিকা-নেইমার!

বিনোদন ডেস্ক:

হলিউডের ছবিতে ইতিমধ্যে ঝড় তুলেছেন বলিউডের এক নম্বর অভিনেত্রী দীপিকা পাডুকোন। অ্যাকশন সুপারস্টার ভিন ডিজেলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় ট্রিপল এক্স সিরিজের সিনেমা ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ এ। ছবিটি ইতিমধ্যে ভারতে মুক্তি পেলেও আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামীকাল ২০ জানুয়ারি।

বিশ্বের বিভিন্ন দেশের মত বাংলাদেশের দর্শকরাও আগামীকাল থেকে প্রেক্ষাগৃহে দেখতে পারবেন সিনেমাটি। রাজধানীর স্টার সিনেপ্লেক্সে আগামীকাল মুক্তি পাচ্ছে সিনেমাটি। এই উপলক্ষে আজ সন্ধ্যায় সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার। এ নিয়ে দ্বিতীয়বারের মতো জেন্ডার কেজ চরিত্রে দেখা যাবে ৪৯ বছর বয়সী এই মার্কিন তারকা ভিন ডিজেলকে। নায়িকা দীপিকা ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করবেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট প্রমুখ।

বাংলাদেশে এই ছবির সার্বিক সহযোগিতায় রয়েছে ‘গ্রামীণফোন স্টার প্রোগ্রাম’। গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিনামূল্যে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির টিকেট প্রদানের জন্য স্টার সিনেপ্লেক্স-এর সঙ্গে উদ্যোগ গ্রহণ করেছে। স্টার গ্রাহকগণ একটি টিকেট ক্রয় করলে বিনামূল্যে আরেকটি টিকেট পাবেন। এই বিশেষ অফার শুধুমাত্র ছবিটি মুক্তির প্রথম এক সপ্তাহের জন্য স্টার সিনেপ্লেক্সে প্রযোজ্য হবে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 267 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া