তিতাসের ১০ কর্মকর্তাকে পিটিয়ে আহত, গাড়ি ভাংচুর

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি টেক্সটাইল কারখানায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় তিতাস গ্যাসের ১০ কর্মকর্তাকে পিটিয়ে শ্রমিকরা। এসময় তিতাস গ্যাসের দুইটি পিকআপ গাড়ি ভাংচুর করা হয়। পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে তিতাসের কর্মকর্তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

গতকাল সন্ধ্যায় ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় প্রাইম টেক্সটাইল মিলে এঘটনা ঘটে।

গণপিটুনীতে আহতরা হলেন, তিতাস গ্যাস নারায়ণগঞ্জ আঞ্চলিক অফিসের জেনারেল ম্যানেজার শফিকুর রহমান, ডেপুটি ম্যানেজার মকবুল আহমেদ, ম্যানেজার মফিজুর রহমান, উপ-ম্যানেজার আনোয়ার আজিজ, অ্যাসিন্টেন্ট ম্যানেজার মাহফুজুর রহমান, অ্যাসিন্টেন্ট ম্যানেজার জুয়েল রানা, উপ-সহকারী প্রকৌশলী শাহ আলম, হিসাবরক্ষক দেলোয়ার মোর্শেদসহ ১০ জন। আহত অপর দুই জনের নাম তাৎক্ষনিক জানা যায়নি। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক অফিসের জেনারেল ম্যানেজার শফিকুর রহমান যুগান্তরকে জানান, বকেয়া বিল অথবা অবৈধ সংযোগের বিষয়ে নয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২টি প্রাইভেটকার ও ৩টি পিকআপে ১৫জনের একটি দল প্রাইম টেক্সটাইল মিলের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়েছিলাম। সেখানে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলে মালিকপক্ষের লোকজন শ্রমিকদেরকে নিয়ে তিতাসের আমাদের টিমকে আটকে বেধড়ক মারধর করে। প্রাইম টেক্সটাইল মিলে অভিযানের বিষয়টি আগে থানা পুলিশ অবহিত করেননি বলে তিনি জানান।

প্রাইম টেক্সটাইল মিলের সহকারী ব্যবস্থাপক (এডমিন) ফরহাদ যুগান্তরকে জানান, তিতাস গ্যাসের ৫টি গাড়ি এসে তাদের কারখানাটির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। আমাদের গ্যাসের বিল বকেয়া ছিল না। বাইরের কিছু লোকের ইন্ধনে বহিরাগত লোকজন তিতাস গ্যাসের কর্মকর্তাদের উত্তম-মধ্যম দেয়। পরে আমরা তাদেরকে উদ্ধার করে অফিসে নিয়ে আসি।

আদমজীনগর র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি আলেপ উদ্দিন যুগান্তরকে জানান, খবর পেয়ে অতিরিক্ত র‌্যাব সদস্য নিয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। বিষয়টি থানা পুলিশ আইনগত ব্যবস্থা নেবেন।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন যুগান্তরকে জানান, তিতাস গ্যাসের অভিযানে বিষয়টি আগে থেকে থানায় জানানো হয়নি। যার কারণে তিতাস গ্যাস কর্মকর্তাদের নিরাপত্তা দেয়া সম্ভব হয়নি। তিতাস কর্তৃপক্ষ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 298 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া