দুলাভাই জিন্দাবাদ নিয়ে মৌসুমী

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুঅভিনেত্রী ও নির্মাতা মৌসুমী বছর শুরুতেই দুটি ছবির কাজ শুরু করেছেন। দুটি ছবির গল্প দুই ধরনের। ছবি দুটির নাম ‘পবিত্র ভালোবাসা’ ও ‘দুলাভাই জিন্দাবাদ’। এরমধ্যে এ কে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’ ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। আর মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ সমপ্রতি শুরু করেছেন মৌসুমী। বর্তমানে সাভারে এ ছবির কাজ চলছে। সেখানে এক ফ্রেমে কাজ করছেন ডিপজল, মৌসুমী ও কথামনি। এ ছবিটি নিয়ে মৌসুমী বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম জোসনা। আর আমার বিপরীতে কাজ করছেন ডিপজল ভাই। তার চরিত্রের নাম সুলতান। মূলত সুলতান ও জোসনার জীবনের নানা সুসময় ও দুঃসময়ের চিত্রের পাশাপাশি গ্রামের বাল্যবিবাহ প্রতিরোধসহ নানা বিষয় থাকছে ছবির গল্পে। ছবিতে আমার ছোট বোনের চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। আকবর ভাই একজন গুণী পরিচালক। বেশ গুছিয়ে কাজটি করছেন।
নাদির খানের প্রযোজনায় এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অরুণা বিশ্বাস, অমিত হাসান, বাপ্পি, কথামনিসহ আরো অনেকে। এরইমধ্যে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে।
উল্লেখ্য, অনেকদিন পর এক ফ্রেমে কাজ করছেন ডিপজল ও মৌসুমী। এ ছবির বাইরে বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ ছবিতে গত বছর কাজ করেন মৌসুমী। সবশেষ এ বছর ‘সুজয়ের চিঠি’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছেন। এতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন রাশেদ ভূঁইয়া। রাহাত চৌধুরীর রচনায় এটি পরিচালনা করেছেন ফাহমিদা প্রেমা। মুক্তিযুদ্ধকালীন দুই তরুণ-তরুণীর পাওয়া না-পাওয়ার গল্প নিয়ে এ ছবির কাহিনী। ছবিটি ইউটিউবে বর্তমানে দেখা যাচ্ছে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 312 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া