নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ট্রাক, নিহত ৭

খাগড়াছড়ির আলুটিলা পর্যটন এলাকায় মালবাহী ট্রাকচাপায় ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে দুর্ঘটনায় দুই ছেলে ও এক মেয়ে শিশুসহ ৩ জন পুরুষ এবং এক নারী নিহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আলুটিলা বৌদ্ধবিহার এলাকায় এক ভিক্ষুর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ভিক্ষুর হাজারো ভক্ত ও অনুসারিরা জড়ো হয়। এ ঘটনায় বিহারের বাইরে বেশকিছু অস্থায়ী দোকান বসে। আর এসব দোকানঘরেই চট্টগ্রাম থেকে আসা মালবাহী ট্রাক (চট্ট মেট্রো ট-১১৩৮০০) নিয়ন্ত্রণ হারিয়ে ওঠে যায়।

এতে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। এ ঘটনায় পুলিশ ট্রাকচালক সেলিমকে আটক করেছে। দুর্ঘটনার পর খাগড়াছড়ি ২৯৮ আসনের এমপি পুজেন্দ্রলাল ত্রিপুরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খাগড়াছড়ি জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নয়নমই ত্রিপুরা জানান, গুরুতর আহত ববি মারমা নামের একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের চিকিৎসা চলছে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 331 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া