নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান

নোয়াখালী সদর উপজেলার ১৯ নং পূর্ব চরমটুয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সোমবার বিকেলে সফিগঞ্জ বাজারে এক বিশাল জনসভায় বিএনপি ও অঙ্গসংগঠন থেকে সহস্রাধিক লোক একরামুল করিম চৌধুরী এমপির হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফিরোজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, পূর্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হারুনুর রশিদ, আন্ডারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আলী হায়দার বকশী, চর মটুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বাবলু প্রমুখ। পূর্ব চরমটুয়া এলাকার উন্নয়ন ও শান্তি শৃংখলা দেখে ৫ নং ওয়ার্ডের বিএনপির সভাপতি মোস্তফা সরকার, ৬ নং ওয়ার্ডের মেম্বার ও সভাপতি মনোয়ার হোসেন মানু, ৩ নং ওয়ার্ডের সভাপতি আকবর হোসেন, ৭ নং ওয়ার্ডের সভাপতি ইসমাইল মাঝির নেতৃত্বে বিএনপি থেকে সহ¯্রাধীক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।
জনসভায় একরামুল করিম চৌধুরী বলেন, এই এলাকায় আগামী ৬ মাসের মধ্যে বিদ্যুতের আলো ঘরে ঘরে জ্বলবে। কেউ যদি বিদ্যুতের সংযোগ দেওয়ার মিথ্যা আশ্বাস দিয়ে সাধারণ মানুষের থেকে টাকা নেয় তাহলে তাকে পুলিশে ধরিয়ে দিবেন। তিনি আরো বলেন, কেউ যদি মাদক, ইভটিজিং এর সাথে জড়িত থাকেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 437 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া