পুলিশ ফাঁড়ির সামনে ছাত্রলীগের দু’গুরুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

পাবনার ঈশ্বরদীতে পুলিশ ফাঁড়ির সামনে ছাত্রলীগের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে ৪ জন গুলিবিদ্ধসহ অন্তত ৭ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে ঈশ্বরদীর আমবাগানে রাজিব গ্রুপ ও শামীম গ্রুপের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন থেকে এলাকায় আধিপত্য নিয়ে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে ঠাণ্ডা লড়াই চলে আসছিল।

এ অবস্থায় রাজিব গ্রুপের সদস্যরা বৃহস্পতিবার রাতে আমবাগান পুলিশ ফাঁড়ির সামনের চত্ত্বরে পিকনিক করতে থাকে। এ সময় শামীম গ্রুপের সদস্যরা তাদের ওপর হামলা চালায়। এরপর দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। এ সময় দুই গ্রুপের মধ্যে ৬/৭ রাউন্ড গুলিবর্ষণ হয়।

এতে শামীম গ্রুপের শামীম (৩৫), সুমন (৩৪), ফিরোজ (৩৫) ও নয়ন (৩৫) গুলিবদ্ধি হয়ে এবং দিগ্বিদিক ছুটাছুটি করতে গিয়ে আরো ৩ জন আহত হয়। এদের মধ্যে শামীম ও সুমনকে রামেক হাসপাতালে এবং ফিরোজ ও নয়নকে ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর উভয় গ্রুপের মধ্যেই উত্তেজনা চলছে। এলাকা এখন থমথমে।সাধারণ মানুষের মাঝেও আতংক বিরাজ করছে।

ঈশ্বরদী থানার ওসি আব্দুল হাই তালুকদার বলেন, এখন পর্যন্ত কোনো পক্ষের অভিযোগ পাইনি। তবে শুনেছি দু’জন গুলিবিদ্ধ হয়ে রাজশাহী হাসপাতালে ভর্তি হয়েছে। যোগাযোগ করে ফিডব্যাক (প্রতিক্রিয়া) নেওয়ার চেষ্টা করছি।


নিউজটি পড়া হয়েছে : 165 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া