প্লট জালিয়াতির মামলায় রাজউকের সাবেক চেয়ারম্যান গ্রেফতার

প্লট জালিয়াতির মামলায় রাজউকের সাবেক চেয়ারম্যান ও সাবেক সচিব ইকবাল উদ্দিন চৌধুরী ও পারটেক্স গ্রুপের পরিচালক শওকত আজিজকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) সকালে তাদেরকে আটক করা হয়েছে বলে দুদকের নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি অভিযানিক টিম বৃহস্পতিবার সকালে পরিবাগের বাসা থেকে ইকবাল উদ্দিন চৌধুরীকে এবং গুলশানের বাসা থেকে শওকত আজিজকে গ্রেফতার করা হয়।

এদিকে প্লট বরাদ্দে অনিয়ম ও প্রভাব খাটিয়ে ২০ কাঁঠা জমি বরাদ্দ নেওয়ার অভিযোগে বুধবার (০৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে রাজধানীর মতিঝিল থানায় একটি মামলা দায়ের করে দুদক।

মামলায় ইকবাল উদ্দিন চৌধুরী ও শওকত আজিজ ও তার ভাই রুবেল আজিজসহ রাজউকের ছয়জন কর্মকর্তাকে আসামি করা হয়।

উল্লেখ্য, মতিঝিল থানা থেকে আসামি ইকবাল উদ্দিন ও শওকত আজিজকে আদালতে নিয়ে যাওয়া হচ্ছে বলে দুদকের নির্ভরশীল একটি সূত্র নিশ্চিত করেছে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 285 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’