ফতুল্লায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোক্তার হোসেন ওরফে কিলার মোক্তার (৪২) ও তার সহযোগী মানিক ওরফে কিলার মানিক (৪০) নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ফতুল্লার পাগলা শাহীবাজার এ ঘটনা ঘটে। ওই সময়ে গুলিবিদ্ধ হয়েছেন ডিবির একজন এএসআই।

নিহতদের মধ্যে মোক্তার ফতুল্লা থানা পুলিশের তালিকামুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ডিবির একটি টিম পাগলা শাহীবাজার এলাকাতে মাদক উদ্ধার ও সন্ত্রাসী গ্রেপ্তার করতে গেলে তাদের উপর চড়াও হয় সন্ত্রাসীরা। দুই পক্ষের গুলিবিনিময়ে ডিবির একজন এএসআই গুলিবিদ্ধ হন। আর ঘটনাস্থলে নিহত হন মোক্তার ও মানিক।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 239 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া