ফরিদগঞ্জে মাদক বিরোধী যৌথ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

ফরিদগঞ্জ থানা পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ অভিযানে সোমবার ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানিয়েছে আটকৃকতদের কাছ থেকে ১’শ ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।
ফরিদগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ মো. শাহ আলমের নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ অভিযানে ৪০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. নজরুল ইসলাম, ৪৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. ফয়সাল ও ৩৮ পিস ইয়াবা ও ১’শ ৫০ গ্রাম গাঁজাসহ শিল্পি বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
অটক মো. নজরুল ইসলামের বাড়ি পাশ^বর্তী লক্ষ্মীপুর সদর উপজেলার হামচাদী গ্রামে। অপর মাদক ব্যবসায়ী ফয়সালের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চরবড়ালী গ্রামে। নারী মাদক ব্যবসায়ী শিল্পি বেগমের বাড়ি ফরিদগঞ্জ পৌর সভার কাছিয়াড়া গ্রামে।
এছাড়া ফরিদগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে সোহাগ হোসেন, মাহাবুব, নূরে আলম(বাবু) ও সোহেল হোসেন নামে বিভিন্ন মামলার ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়।

ফরিদগঞ্জ/শফিকুর রহমান

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 252 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া