ফরিদপুরের ভাঙ্গায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গায় বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে পৌরসদরের চৌধুরীকান্দা গ্রাম হতে ব্যবসায়ী বিকাশ চন্দ্র সাহার (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের গোলক চন্দ্র সাহার ছেলে ও ভাঙ্গা বাজারের বিশিষ্ট পাইকারি মুদি ব্যবসায়ী ছিলেন।

থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, রাতেই খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করি। আজ শুক্রবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ হতে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে ভাঙ্গা থানার সামনে অবস্থিত বিকাশ মুদি ভান্ডারের মালিক বিকাশ চন্দ্র সাহা দোকানের বেচাকেনা শেষে বিক্রিত টাকা ও ব্যাগে কিছু দামি সিগারেট নিয়ে নিজ গ্রামের বাড়ী চৌধুরীকান্দার উদ্দেশে রওনা দেন। বাড়ি প্রবেশের কয়েক মিটার আগে একটি নির্জন স্থানে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে ফেলে রেখে যায়। পরিবারের লোকজন গভীর রাত হয়ে গেলেও বিকাশ সাহা বাড়ি না ফেরায় তার মোবাইল ফোন বন্ধ পেয়ে তাকে খুজতে বের হয়। এলাকার লোকজন বের হয়ে আসলে অনেক খোঁজাখুজির পর বাড়ির পাশে নির্জন স্থানে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 325 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া