ফুটপাতে গাড়ি পার্কিং করলে চালককে গাছের সঙ্গে বেঁধে রাখা হবে : আনিসুল হক

যানজট রোধে সবাইকে এগিয়ে আসতে হবে। সচেতন হতে হবে। ফুটপাতে গাড়ি পার্কিং করলে ওই গাড়ির চালককে গাছের সঙ্গে বেঁধে রাখার হুমকি দিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মঙ্গলবার গুলশান হেলথ্ ক্লাব পার্কে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

আনিসুল হক বলেন, খুব বেশি দিন বাকি নেই যেদিন থেকে কোনো চালক আর ফুটপাতে গাড়ি পার্কিং করতে পারবে না। ফুটপাতে গাড়ি দেখলেই ওই গাড়ির চালককে গাছের সঙ্গে বেঁধে রাখা হবে। তাকে পুলিশে দেয়া হবে। ফেসবুকে তার ছবি ছড়িয়ে দেয়া হবে।

গুলশান হেলথ্ ক্লাবের সভাপতি এমএ কাদের খানের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সহ-সভাপতি রেজাউর রহমান। বক্তব্য দেন গুলশান হেলথ্ ক্লাবের সাধারণ সম্পাদক পারভেজ আলম খান, সহ-সভাপতি আজমল হোসেন, এশিয়ান গ্রুপের চেয়ারম্যান হারুন অর রশিদ প্রমুখ।

এ সময় মেয়র আনিসুল হক গুলশান হেলথ্ ক্লাবের জন্য একটি জিমনেসিয়াম তৈরি করে দেয়ার ঘোষণা দেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 306 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া