ফের শীর্ষে সাকিব

গল টেস্টে ব্যর্থতার পর টেস্ট র‌্যাঙ্কিংয়ের অলরাউন্ডারের শীর্ষস্থানটা রবিচন্দ্রন অশ্বিনের কাছে হারিয়েছিলেন সাকিব আল হাসান। তবে কলম্বো টেস্টে ভালো করে আবার শীর্ষে ফিরলেন বাংলাদেশের সেরা ক্রিকেটার। রাচি টেস্টে বাজে পারফরম্যান্সের কারণে দুইয়ে নেমে গেছেন ভারতীয় স্পিনার অশ্বিন।
এখন আবার ৩ ফরম্যাটের সেরা অলরাউন্ডার সাকিব। বোলার এবং ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়েও উন্নতি হয়েছে সাকিবের। মঙ্গলবার নতুন র‌্যাঙ্কিং প্রকাশ করেছে আইসিসি।
রাচি ও কলম্বো টেস্ট শুরুর আগে সাকিবের রেটিং পয়েন্ট ছিল ৪০৩, অশ্বিনের ৪৩৪। কলম্বোয় ব্যাট হাতে প্রথম ইনিংসে সেঞ্চুরি আর ২ ইনিংস মিলিয়ে ৬ উইকেট নিয়েছেন সাকিব। তার রেটিং পয়েন্ট এখন ৪৩১। আর অশ্বিন রাচি টেস্টে এক ইনিংসে ব্যাটিং করে রান করেন ৩, দুই ইনিংস মিলিয়ে পেয়েছে মাত্র ২ উইকেট। তার রেটিং পয়েন্ট এখন ৪০৮।
আগে থেকেই তিনে থাকা আরেক ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার কোনো পরিবর্তন হয়নি। এক ধাপ নেমে পাঁচে আছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল স্টার্ক। চারে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস।

নিউজটি পড়া হয়েছে : 256 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া