বইমেলায় সাবিনা ইয়াসমিন রত্না’র “অভিমানী”

বইমেলায় এসেছে সাবিনা ইয়াসমিন রত্না’র গল্পগ্রন্থ ‘অভিমানী’। এতে সাম্প্রতিক ঘটনার চমকপ্রদ হালচিত্র তুলে ধরেছেন লেখিকা।

পাপ কখনো কাউকে ছাড়ে না, পাপ বোধ থেকে মানুষ নিজেই নিজেকে মৃতু্্যর দিকে ঢেলে দেয়, সহজে পাওয়া দামি জিনিস মানুষ সময় থাকতে কদর করে না, হারিয়ে গেলে হাহাকার করে, শেষ যদি ভাল না হয় তাহলে সারাজীবনের কষ্ট বৃথা হয়ে যায়, ভালবাসা বুকের ভীতর কতটা জায়গা জুড়ে থাকে, সেটা ভালবাসার মানুষ হারিয়ে গেলে বুঝা যায়,কিছু কিছু ব্যথা কখনো মরে না, কেউ কেউ ভালবেসেই যায়, পায়না, অার কেউ শুধু কেবল পেয়েই যায়। এমনি সব প্রশ্ন, দ্বিধা দ্বন্দ্বের খেলা, হাসি, কান্না, প্রেম, ভালবাসার গল্পের বই অভিমানী।

বইটি প্রকাশ করেছে অন্যধারা। প্রচ্ছদ এঁকেছেন ফারহান শাহরিয়ার। মূল্য রাখা হয়েছে ১২৫ টাকা। বইমেলার ৩২৯/৩৩০ নম্বর স্টলে বইটি পাওয়া যাবে।

উল্লেখ্য, অন্যধারা থেকে ২০১৬ বইমেলায় তার আরও দুইটি বই প্রকাশিত হয়েছে।

  • খুকুমণি পরীর দেশে ( শিশুতোষ গ্রন্থ)
  • সুখের ঘরে চোর ঢুকেছে ( কবিতা)
Spread the love

নিউজটি পড়া হয়েছে : 563 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া