বগুড়ায় ১০ টাকার জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যা

বগুড়ার ধুনটে ১০ টাকার জন্য স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্ব হরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আর্জিনা খাতুন (৩৮)। শনিবার দুপুরে পুলিশ বাড়ির পাশে বাঁশঝাড় থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
ঘটনার পর থেকে স্বামী রেজাউল করিম পলাতক রয়েছেন। নিহতের স্বজনরা দাবি করেছেন, পাষাণ্ড স্বামী ১০ টাকা চুরির অপবাদ দিয়ে তাকে পিটিয়ে হত্যার পর লাশ বাঁশের সঙ্গে ঝুলিয়ে রাখেন। ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, গৃহবধুর গায়ে জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।

আরজিনার বড় ভাই আবদুর রাজ্জাক জানান, ধুনট উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের রেজাউল করিম প্রায় ১৮ বছর আগে পার্শ্ববর্তী বিষ্ণুপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে আর্জিনা খাতুনকে বিয়ে করেন। তাদের সংসারে তিনটি সন্তান রয়েছে। রেজাউল বিয়ের পর থেকে কারণে-অকারণে আর্জিনার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিলেন।

এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বেশ কয়েকবার বৈঠক হয়েছে। তিনি আরও জানান, গত তিনদিন ধরে তাদের মধ্যে ঝগড়া চলছিল। শুক্রবার রাতে রেজাউল করিমের পকেট থেকে ১০ টাকা হারিয়ে যায়। এ জন্য তিনি আর্জিনাকে দায়ী করলে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আর্জিনাকে বেদম মারপিট করে তার স্বামী।

শনিবার সকালে বাড়ির পাশে বাঁশঝাড়ে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। তাদের ধারণা, মারধরে মারা গেলে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। একই মন্তব্য করেছেন গৃহবধুর চাচা জালাল শেখ। শনিবার সকাল থেকে রেজাউলের কোন সন্ধান পাওয়া যায়নি।

ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। নিহত গৃহবধু আর্জিনার শরীরে জখম রয়েছে। লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যু প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে গৃহবধুর বড় ভাই আবদুর রাজ্জাক ধুনট থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।


নিউজটি পড়া হয়েছে : 159 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া