বাসর রাতে বরের আত্মহত্যা

ক্রাইম টিভি অনলাইন ডেস্ক : টাঙ্গাইলে বাসর রাতে গলায় ফাঁস দিয়ে লিটন মিয়া (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আজ শনিবার ভোরে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত লিটন উপজেলার কাউলজানী ইউনিয়নের বাদিয়াজান গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় আট মাস আগে লিটনের সঙ্গে তার খালাতো বোন সাবিনা আক্তারের (১৯) বিয়ে ঠিক হয়। পরে শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সাবিনাকে উঠিয়ে আনা হয়। নিয়মানুযায়ী রাতে তাদের ফুলসজ্জায় পাঠানো হয়। রাতের কোনো এক সময় লিটন ঘরের বাহিরে যায়। রাতে আর ঘরে ফিরে না আসায় বাড়ির লোকজন অনেক খোঁজখুঁজির পর শনিবার ভোরে বাড়ির পাশের একটি গাছে লিটনের ঝুলন্ত মরদেহ পায়।

এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। মামলা ও ময়নাতদন্ত না করে মরদেহটি দাফন করা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে বাসাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, এ রকম কোনো ঘটনা তার জানা নেই।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 951 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’