বাড়ি থেকে ডেকে এনে যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা

নরসিংদীতে বাড়ি থেকে ডেকে এনে আলামিন মিয়া (৩২) নামে এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ১১টার দিকে পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এঘটানায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। নিহত আলামিন কাউরিয়া পাড়া এলাকার ইমান আলীর ছেলে। তিনি নরসিংদী পরিবহনের যাত্রীবাহী বাসের চালক হিসেবে চাকরি করতেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ পূর্বে বাস ভাড়া নিয়ে কাউরিয়া পাড়া এলাকার রানা বাহিনীর এক সদস্যের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রানা বাহিনীর সদস্যরা আলামিনকে পিটিয়ে আহত করে। সর্বশেষ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রানা বাহিনীর প্রধান রানা ঝগড়ার বিষয়টি মীমাংসা করার জন্য মোবাইল ফোনে আলামিনকে ডেকে নেন। এর পর রাত ১১টার দিকে কাউরিয়া পাড়া তৈয়মুর রহমান ট্রেক্সটাইল এর পাশের একটি স্থানে তার লাশ পাওয়া যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মনির হোসেন জানান, নিহত আলামিনকে উপর্যুপুরি কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। তবে কি কারণে হত্যাকাণ্ড তা এখনো পরিষ্কার নয়। এঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।


নিউজটি পড়া হয়েছে : 202 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া