বিশ্বজুড়ে ইসলামের পক্ষে অবস্থান নেবে সৌদি আরব

বিশ্বজুড়ে ইসলামের পক্ষে দৃঢ় অবস্থান নেয়ার ঘোষণা দিয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ। স্থানীয় সময় সোমবার প্রথম প্রহরে মালয়েশিয়ার রাজা আয়োজিত এক নৈশভোজে দেয়া বক্তৃতায় এ কথা বলেন সৌদি বাদশাহ।

তিনি বলেন, আমরা নিশ্চয়তার সঙ্গে বলছি যে মুসলিম ইস্যুতে ভ্রাতৃপ্রতীম মুসলিম দেশগুলোর যেকোনো উদ্যোগে সাহায্য-সহযোগিতা করতে সৌদি আরব তার সব শক্তি নিয়ে পাশে দাঁড়াবে।

রোববার থেকে মালয়েশিয়া সফর করছেন বাদশাহ সালমান। এক দশকেরও বেশি সময়ের মধ্যে এটিই প্রথম কোনো সৌদি বাদশাহর মালয়েশিয়া সফর।

মাসব্যাপী এশিয়া সফরের অংশ হিসেবে মালয়েশিয়া সফর করছেন তিনি। এরপরই ইন্দোনেশিয়া, ব্রুনাই, জাপান, চীন, মালদ্বীপ এবং জর্দান সফরে যাওয়ার কথা রয়েছে তার।

সফরকালে এই দেশগুলোর নেতাদের সঙ্গে সাক্ষাৎকালে সৌদি বাদশাহ দ্বিপাক্ষিক সম্পর্ক এবং আঞ্চলিক-আন্তর্জাতিক ইস্যু নিয়ে কথা বলবেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 1184 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া