মাগুরায় মাদক সম্রাট ফুল মিয়া ২ ছেলেসহ আটক

মাগুরা শহরের দোয়ারপাড় এলাকা থেকে বুধবার সন্ধায় ৩০০ পিস ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল ও ১টি ধারালো অস্ত্রসহ মাদক ব্যবসায়ী ফুল মিয়া (৫৫), তার দুই ছেলে সজিব ও সাগরকে আটক করেছে ডিবি পুলিশ। ফুল মিয়া এলাকায় মাদক সম্রাট হিসাবে চিহিৃত বলে পুলিশ জানিয়েছে।

ডিবি পুলিশের এসআই মুস্তাফিজুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ শহরের দোয়ারপাড়ে ফুল মিয়ার বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে একটি ধারালো অস্ত্র, ৩০০পিস ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে তাদের ডিবি কার্যালয়ে আনা হয়।

ফুল মিয়ার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা আছে। সে চিহিৃত একজন মাদক ব্যবসায়ী। নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে সে মাদকের ব্যবসা করে আসছে। এ ব্যাপারে মামলা হয়েছে বলেও জানান ওসি।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 190 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া