মাদরাসা ছাত্রীর ওপর হামলা : অভিযুক্ত অস্ত্রসহ গ্রেফতার

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাদ্রাসার ছাত্রী নাহিদা আক্তারের ওপর হামলায় অভিযুক্ত প্রধান আসামি জাহেদুল ইসলামকে (২৬) দেশীয় তৈরি অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাহেদকে সংশ্লিষ্ট মামলায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
জাহেদুল ইসলাম একই উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া এলাকার লোকমান হাকিমের ছেলে। আর মাদ্রাসা ছাত্রী নাহিদা আক্তার কালারমারছড়া ইউনিয়নের অফিসপাড়ার আহমদ হোসনের মেয়ে।
এর আগে, মহেশখালী উপজেলার কালারমারছড়া আদর্শ দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী নাহিদা আক্তারের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক আলোচনা শুরু হয়। ছবিতে ওই ছাত্রীর মুখে-কপালে সেলাই করা আঘাতের চিহ্ন ছিল।
জানা যায়, নাহিদা আক্তার আর জাহেদুল ইসলামের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি পরিবারের সবাই জানতো। কিন্তু তাদের বিয়ের ব্যাপারে উভয় পরিবারের অসম্মতি ছিল। এমনকি নাহিদারও সম্মতি ছিল না। তারপরও পরিবারের কথা অমান্য করে বার বার বিয়ের জন্য চাপ সৃষ্টি করে আসছিল জাহেদ। এক পর্যায়ে ক্ষুদ্ধ হয়ে নাহিদার হাতে, মুখ ও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় জাহেদ।
গত ২৫ ফেব্রুয়ারি রাতে এ ঘটনাটি ঘটলেও তা প্রকাশ পায় ২৭ ফেব্রুয়ারি রাতে। পরে এ ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়।

নিউজটি পড়া হয়েছে : 268 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া