শততম টেস্টকে সামনে রেখে টাইগারদের দল ঘোষণা

ক্রাইম টিভি অনলাইন ডেস্ক : ১৫ মার্চ থেকে শ্রীলঙ্কার পি. সারা ওভালে শুরু হচ্ছে শ্রীলঙ্কা-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। এই টেস্টটি সিরিজের দ্বিতীয় টেস্ট হলেও বাংলাদেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসের শততম টেস্ট। আর এই শততম টেস্টকে সামনে রেখে আজ শনিবার রাতে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

দলে অন্তর্ভূক্ত হয়েছেন ইমরুল কায়েস। স্কোয়াড থেকে বাদ পড়েছেন কামরুল ইসলাম রাব্বী। প্রথম টেস্টের স্কোয়াডে থাকলেও দ্বিতীয় টেস্টের স্কোয়াডে রাখা হয়নি তাকে।

১৬ সদস্যের স্কোয়াড : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাশীষ রায়, ইমরুল কায়েস, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, সাব্বির রহমান ও মোসাদ্দেক হোসেন সৈকত।


নিউজটি পড়া হয়েছে : 221 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া