শরীর দেখানো নিয়ে কোনো আপত্তি নেই কাজল আগরওয়ালার!

বিনোদন ডেস্ক:

দক্ষিণী সিনেমার অন্যতম ব্যস্ত নায়িকা কাজল আগরওয়াল। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। মিষ্টি চেহারায় শরীর ঢাকা সাজপোশাকই কাজলের স্টাইল। কিন্তু, প্রয়োজনে তিনি নিজের ইমেজ ভাঙতে যে পিছপা নন তাও ইতিমধ্যে প্রমাণ করে দিয়েছেন। চেয়েছিলেন এমবিএ কমপ্লিট করে কর্পোরেট ওয়ার্ল্ডে নাম লেখাতে।

কিন্তু, তা না করে এখন অভিনয় জগতেই নাম লিখিয়েছিলেন। দক্ষিণী সিনেমায় তিনি এখন এক নম্বর নায়িকা। ছবি প্রতি যে অর্থ তিনি পান তা নাকি কোনো দিন কোনো নায়িকা দক্ষিণী সিনেমায় পাননি। কিন্তু, এখন বহু সাহসীদৃশ্যেও অভিনয় করছেন তিনি। সম্প্রতি একটি ছবিতে সুইমিং পুলে বক্ষ প্রদর্শন করে বিতর্কে জড়ান কাজল।

সেই ছবির মুক্তি ঘিরেও জটিলতা তৈরি করেছিল সেন্সর বোর্ড। কিন্তু, এরপরও কয়েকটি তেলেগু এবং তামিল ছবিতে সাহসী সব পোশাকে তাকে দেখা গিয়েছে।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে কাজল বলেন, বোল্ড বলে কোনো বিষয় হয় না। তিনি স্বীকার করেন, আগে যে ধরনের পোশাক পরে তিনি অভিনয় করতেন এখন সেখান থেকে সরে এসেছেন। তার মতে, একইভাবে নিজেকে দেখতে দেখতেও তো একটা সময় মানুষ ক্লান্ত হয়ে যায়। তাই নিজেকে অন্যভাবে দেখাটা অপরাধ নয়। তাই, শরীর দেখানো নিয়ে তার কোনো আপত্তি নেই।

চিত্রনাট্য যদি চায় তাহলে শরীরে একটা সুতো না রেখেও অভিনয়ে আপত্তি নেই কাজলের, এমনটাই সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন এ অভিনেত্রী।


নিউজটি পড়া হয়েছে : 201 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া