সাংবাদিকদের সঙ্গে মাঝেমধ্যে পুলিশের ধাক্কা লাগা স্বাভাবিক : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ সাংবাদিকদের নির্যাতন করে না। মাঝেমধ্যে ধাক্কাধাক্কি লেগে যায়, এটা স্বাভাবিক। শুক্রবার বিকালে মৌলভীবাজারের শমসেরনগর উপজেলায় রেজা শাহ পাহলভি তোরণের পুনঃসংস্কার কাজ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তেল গ্যাস খনিজসম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা আধাবেলা হরতাল চলাকালে দুই সাংবাদিককে নির্যাতন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন। সাংবাদিকদের তিনি বলেন, ‘আপনারা দুজন বন্ধু যদি একসঙ্গে চলেন, ধাক্কাধাক্কি তো লেগেই যায়। এই ধরনের একটা কিছু হয়েছে।’

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কাউন্টার টেররিজম ইউনিট চালু করা হয়েছে। কিছুদিনের মধ্যে সারা বাংলাদেশে পৃথকভাবে এ ইউনিট গঠনের প্রক্রিয়া চলছে।

শমসেরনগরে স্থানীয় এটিএম উচ্চবিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে ঐতিহাসিক তোরণটির সংস্কার করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 289 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া