হুমায়ুন ফরীদির জন্য একুশে পদক দাবিতে গণস্বাক্ষর

প্রয়াত বরেণ্য অভিনেতা হুমায়ুন ফরীদির একুশে পদকের দাবিতে শুরু হয়েছে গণস্বাক্ষর অভিযান। “ফরীদির জন্য একুশে পদক” শিরোনামে সম্প্রতি ফেসবুকে একটি ইভেন্ট খুলেছে তার ভক্তরা।

ইভেন্টের মাধ্যমে গতকাল দিনব্যাপী চলছে এ গণস্বাক্ষর অভিযান। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টিএসসি, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এই কার্যক্রম চলছে।

এরপর ২৬শে জানুয়ারি একইভাবে গণস্বাক্ষর সংগ্রহ হবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অমর একুশে প্রাঙ্গণে। আয়োজকরা ফরীদি ভক্তদের আহ্বান জানিয়েছেন এই স্বাক্ষর কার্যক্রমে অংশ নিতে। উল্লেখ্য, অভিনেতা হুমায়ুন ফরীদি মঞ্চ-টেলিভিশন ও চলচ্চিত্র, সব জায়গায় তিন দশক ধরে নিজেকে উজাড় করে দিয়েছিলেন। ২০১২ সালের ১৩ই  ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান তিনি।


নিউজটি পড়া হয়েছে : 155 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া