হোয়াইট হাউসে বিবিসি-সিএনএন নিষিদ্ধ!

ক্রাইম প্রতিদিন : এবার হোয়াইট হাউসের প্রেস ব্রিফিংয়ে উপস্থিত থাকার অনুমতি পেল না বিবিসি, সিএনএনসহ বেশ কয়েকটি গণমাধ্যমের সাংবাদিকরা। হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি সিন স্পাইসারের এক অনানুষ্ঠানিক ব্রিফিংয়ে তাদের প্রবেশের অনুমতি দেয়া হয়নি।

তবে কেন তাদের প্রবেশের অনুমতি দেয়া হয়নি, তার কোনো কারণ জানাননি স্পাইসার। সর্বশেষ গণমাধ্যমকে আক্রমণ করে দেয়া প্রেসিডেন্ট ট্রাম্পের বক্তব্যের পরই এ ঘটনা ঘটল। শুক্রবার ট্রাম্প তার সর্বশেষ আক্রমণে গণমাধ্যমকে ‘মিথ্যা সংবাদ পরিবেশনকারী’ এবং ‘জনগণের শত্রু ‘ আখ্যায়িত করেন। এর আগে ট্রাম্প সিএনএন এবং নিউইয়র্ক টাইমস’র কড়া সমালোচনা করেছিলেন।

প্রেস সেক্রেটারি স্পাইসার গণমাধ্যমের প্রতি হুশিয়ারি দিয়ে বলেছেন, সামনের দিনগুলোতে হোয়াইট হাউস ‘মিথ্যা বর্ণনা’র সংবাদের বিরুদ্ধে ‘যোগ্য জবাব’ দেবে।

তার এ বক্তব্যের পর নিষেধাজ্ঞা পাওয়া গণমাধ্যমের সাংবাদিকসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা প্রেসব্রিফিং বয়কট করে প্রতিবাদ জানান।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 394 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’