১৩ বছরের ছাত্রের সঙ্গে অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার ৩০ বছর জেল

আর্ন্তজাতিক ডেস্ক:

১৩ বছরের ছাত্রের সঙ্গে বেপরোয়া যৌনতায় মেতেছিলেন শিক্ষিকা। এর জেরে গর্ভবতীও হয়ে পড়েন তিনি। আর এই অপরাধেই তাঁকে ৩০ বছর জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ঘটনাটি ঘটেছে টেক্সাসে। অভিযুক্ত শিক্ষিকার নাম আলেজান্দ্রিয়া ভেরা।

ঘটনার সূ্ত্রপাত গতবছর সেপ্টেম্বর মাসে, ওই সময়ে আলদিন ইন্ডিপেনডেন্ট স্কুলে এক কিশোরের সঙ্গে দেখা হয় আলেজান্দ্রিয়ার। তারপর থেকেই ওই কিশোরের সঙ্গে মেসেজ চালাচালি করতে করতে একটু একটু করে কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তারপর একদিন গাড়ির মধ্যেই ছাত্রটিকে চুমু খান অভিযুক্ত শিক্ষিকা। এরপর থেকেই তাঁদের সম্পর্ক মোড় নেয় অন্যদিকে। সুযোগ পেলেই কিশোরটির সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে থাকেন আলেজান্দ্রিয়া। ছাত্রটির বাড়িতেই প্রায় ন’মাস ধরে টানা অবাধ যৌনতা উপভোগ করতে থাকেন তাঁরা।

তারপর হঠাৎই তাঁদের সম্পর্কের কথা কিশোরের পরিবারের সদস্যদের নজরে আসে। যে কোনও পারিবারিক অনুষ্ঠানেই ওই শিক্ষিকাকে নিজের বান্ধবী বলে সম্বোধন করত ওই কিশোর। এরপরই সবকিছু জানাজানি হয়ে যায়। কিশোরের সঙ্গে দিনের পর দিন যৌন সম্পর্ক স্থাপন করার জন্য শিক্ষিকাকে গ্রেপ্তার করে মন্টগোমারির পুলিশ। জেরায় ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার কথাও স্বীকার করে নেন তিনি। এই অপরাধের জন্য ৩০ বছরের সাজা দেওয়া হয়েছে আলেজান্দ্রিয়াকে।

আর বর্তমানে ১৪ বয়সী ওই কিশোরকে ফোস্টার কেয়ারে রাখা হয়েছে। আদালতের নির্দেশ অনুযায়ী ২০১৭ সালের অগাস্ট পর্যন্ত সেখানেই থাকবে ওই কিশোর।


নিউজটি পড়া হয়েছে : 142 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া