অস্ত্র মামলায় খালাস পেলেন সালমান খান

বিনোদন ডেস্ক:

১৮ বছর আগে একটি হিন্দি ছবির শ্যুটিং করতে গিয়ে দুটি কৃষ্ণসার হরিণকে হত্যা করা হয় বলে অভিযোগ উঠেছিল সালমান খান, সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে, টাবু ও নীলমের বিরুদ্ধে। পাশাপাশি বেআইনি ভাবে অস্ত্র রাখার অভিযোগও ওঠে সালমানের বিরুদ্ধে। ইতিমধ্যেই বন্যপ্রাণী হত্যা মামলায় রাজস্থান হাই কোর্ট নির্দোষ ঘোষণা করে সালমান খানকে। তবে সেই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছে রাজস্থান সরকারের পক্ষ থেকে।

কিন্তু বেআইনি ভাবে লাইসেন্স-বহির্ভূত অস্ত্র রাখা বিষয়ক মামলাটির আজ শুনানি ছিল যোধপুর কোর্টে। গতকাল সন্ধ্যায় বোন আলভিরার সঙ্গে যোধপুর পৌঁছান সালমান খান। আজ সকালে আদালতে হাজিরা দেন তিনি। বিচারক তাকে নিয়ম অনুযায়ী তার নাম জিজ্ঞাসা করেন। তার পরেই তিনি তার রায় পড়ে শোনান এবং সেখানে বলা হয় সালমান খান নির্দোষ। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তাকে ‘বেনিফিট অফ ডাউট’ গ্রাউন্ডে ছেড়ে দেওয়া হয়।

সালমান খানের আইনজীবীর বরাত দিয়ে ওই সংবাদমাধ্যম জানিয়েছে, সালমানের কাছে শুধুমাত্র এয়ারগান ছিল।  কোনো রকম আগ্নেয়াস্ত্র ছিল না। এই প্রসঙ্গে সালমানেরও বক্তব্য যে তাকে ফাঁসানো হয়েছে এই মামলায়।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 295 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’