এবার ঘরের মাঠে রিয়ালের হার

স্পোর্টস ডেস্ক:

ফের ব্যর্থ রোলানদো, সের্হিও রামোস-রাফায়েল ভারানেরা। ছয় মিনিটের নাটকীয়তায় তাদেরই মাঠে হারিয়ে দিল সেল্তা দে ভিগো। স্বাগতিকদের চমকে দিয়ে ২-১ গোলে জিতেছে সেল্তা। ঘরের মাঠের এই হারে কোপা দেল রের সেমি-ফাইনালে ওঠার পথে পিছিয়ে পড়লো রিয়াল।

টানা ৪০ ম্যাচ অপরাজিত থাকার পর রোববার লিগে সেভিয়ার বিপক্ষে শেষ পাঁচ মিনিটে এলোমেলো হয়ে হেরে বসার ধাক্কা রিয়ালের আত্মবিশ্বাস নাড়িয়ে দিয়েছিল। গতকাল ম্যাচের শুরু থেকে তার প্রভাব ছিল স্পষ্ট।

নিজেদের মধ্যে বোঝাপড়ার ঘাটতিতে ভুল পাসের ছিল ছড়াছড়ি। বারবার নিজেদের গুছিয়ে আক্রমণে ওঠার চেষ্টা করলেও ওই ভুল পাসেই সব শেষ হয়ে যাচ্ছিল।
গোলশূন্য প্রথমার্ধের পর প্রথমে ইয়াগো আসপাসের গোলে পিছিয়ে পড়ার পর মার্সেলোর ভলিতে সমতায় ফিরেছিল রিয়াল। কিন্তু পরক্ষণেই জয়সূচক গোলটি করেন জনি কাস্ত্রো।

এখানে হারলেও আগামী বুধবার সেল্তার মাঠে ফিরতি লেগে ঘুরে দাঁড়ানোর সুযোগ থাকছে ইউরোপ চ্যাম্পিয়নদের।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 267 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’