কেন আত্মহত্যা করলেন মডেলকন্যা, বাংলার সানি লিওন জ্যাকুলিন মিথিলা!

 আত্মহত্যার আগে দুই দফায় ফেসবুকে স্ট্যাটাস দেন উঠতি মডেল জয়া শীল ওরফে জ্যাকুলিন মিথিলা। ওই দুটি স্ট্যাটাসে তিনি আত্মহত্যা করার কথা জানান। ওই দুই স্ট্যাটাস দেওয়ার দুই দিন পর ৩ ফেব্রুয়ারি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। জ্যাকুলিন মিথিলাকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলার পর পাঁচ দিন অতিবাহিত হয়ে গেলেও এখনো কোনো আসামির হদিস পায়নি পুলিশ। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পর ৩ ফেব্রুয়ারি নগরীর বন্দর থানায় মামলা করেন মিথিলার বাবা স্বপন শীল। ওই মামলায় স্বামী, শ্বশুর, শাশুড়িসহ আটজনকে আসামি করা হয়। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিকাশ সরকার বলেন, ‘জ্যাকুলিন মিথিলার বাবা আটজনকে আসামি করলেও কারও বিস্তারিত ঠিকানা দিতে পারেননি। তাই আসামি গ্রেফতার করা যায়নি। এরই মধ্যে আসামিদের ঠিকানাসহ বিস্তারিত জানতে বিভিন্ন থানার সহায়তা চাওয়া হয়েছে। ’ স্বপন শীল বলেন, ‘৩ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিক খাগড়াছড়ির মাটিরাঙা কৃষি বিভাগের কর্মকর্তা উৎপল রায়কে বিয়ে করেন মিথিলা। মিডিয়ায় কাজ করার কারণে স্বামীর পরিবার-পরিজন তাকে বাঁকা চোখে দেখে আসছিল। শ্বশুরবাড়ির লোকজন তাকে ফোন করে মানসিকভাবে নির্যাতন চালাত। এমনকি কিছুদিন ধরে উৎপলও তাকে এড়িয়ে চলা শুরু করেন। উৎপল বাসাও পরিবর্তন করেন। সম্প্রতি ওই বাসায় যান মিথিলা। সেখানে কাউকে না পেয়ে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

শেষ পর্যন্ত অবজ্ঞা ও মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন মিথিলা। ’ বন্দর থানার পুলিশ জানায়, মিথিলার ঝুলন্ত লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এতে লেখা রয়েছে, ‘আমি ভালোবেসে বিয়ে করেছিলাম। বিয়ের পর তার ভালোবাসা কমে গেছে। ’ ওই চিরকুটে তার আত্মহত্যার জন্য মামলায় অভিযুক্ত আটজনকে দায়ী করা হয়েছে।

সেই দুই ফেসবুক স্ট্যাটাস : আত্মহত্যার আগে ফেসবুকে দুই দফা স্ট্যাটাস দেন উঠতি মডেল জ্যাকুলিন মিথিলা। তার মধ্যে প্রথমটা দেন ৩০ জানুয়ারি রাত ১১টা ৪৯ মিনিটে। ওই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘কালকে আমি আত্মহত্যা করব। কেউ আমাকে প্রত্যাখ্যান করে নাই। আমিও কাউকে প্রত্যাখ্যান করি নাই। কিন্তু আমি আত্মহত্যা করব। ’ দ্বিতীয় স্ট্যাটাসটি দেন ৩১ জানুয়ারি সকাল ৭টা ২৮ মিনিটে।

ওই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘ধীরে ধীরে মৃত্যুর পথে পা বাড়াচ্ছি। ’ স্ট্যাটাস দুটি দেওয়ার পর তার অনেক ফেসবুক ফ্রেন্ড আত্মহত্যা না করার অনুরোধ করেন। স্ট্যাটাস দেওয়া ওই ফেসবুক আইডি মিথিলার কি না তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। বিষয়টি তারা তদন্ত করছে।

কে এই জ্যাকুলিন মিথিলা : উঠতি মডেল জয়া শীলের জন্ম ফেনী জেলায়। তবে কৈশোরের শুরুতেই তিনি চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে চলে আসেন। বেড়ে উঠেছেন এ এলাকায়। তিনি প্রকৌশলবিদ্যায় পড়াশোনা করেছেন। চট্টগ্রামে থাকা অবস্থায় মডেলিংয়ে জড়িয়ে পড়েন জয়া। নাম ধারণ করেন জ্যাকুলিন মিথিলা। এরপর মডেলিং জগতে ক্যারিয়ার গড়তে ঢাকায় চলে যান। সেখানেই কয়েকটি ছবিতে আইটেম গানে মডেল হিসেবে অংশ নেন। সর্বশেষ পি এ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবির আইটেম গানে নাচেন তিনি।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 269 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’