গতিরোধ করে মালভর্তি ২ ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

ক্রাইম টিভি : রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় গতিরোধ করে দুইটি মালবাহী ট্রাক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় হামলায় কয়েকজন ব্যবসায়ী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তবে  এ ঘটনায় দুর্বৃত্তদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
সোমবার ভোরে নানিয়ারচর উপজেলার রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের বেতছড়ি নামক এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার প্রতিবাদে শহরসহ রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে পরিবহন ধর্মঘটের দেয়া হয়েছে।

সূত্রে জানা যায়, চট্টগ্রাম হতে মালামাল নিয়ে দুটি ট্রাক (নম্বর চট্টমেট্রো-ট-১১-০৭৪১ ও ঢাকা মেট্রো-১১-২০৬৬) খাগড়াছড়ির মহালছড়ি বাজারের উদ্দেশে যাচ্ছিল। ট্রাক দুটিতে প্রায় ১০-১২ জন ব্যবসায়ীও ছিলেন।

পথে নানিয়ারচরের বেতছড়ি নামক স্থানে ট্রাক দুটির গতিরোধ করে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তরা চালকসহ ব্যবসায়ীদের ট্রাক থেকে নামিয়ে তাদের এলোপাতাড়ি মারধর করে এবং ট্রাক দুটিতে আগুন ধরিয়ে দেয়।

তাৎক্ষণিক আগুনে চট্টমেট্রো-ট-১১-০৭৪১ নম্বরের ট্রাকটি সম্পূর্ণ এবং অন্য ট্রাকটি আংশিক পুড়ে যায়। দুর্বৃত্তদের হামলায় পাঁচজন ব্যবসায়ী আহত হয়েছেন।

তাদের মধ্যে মুন্সী মিয়া (৫৫) নামে গুরুতর আহত এক ব্যবসায়ীকে মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ট্রাক দুটির মালিক টিংকু বিশ্বাস বলেন, তিনি ঘটনাস্থল যাচ্ছেন। এ ঘটনায় মালামালসহ তার দুটি ট্রাক পুড়ে যাওয়ায় কমপক্ষে অর্ধ-কোটি টাকার ক্ষতি হয়েছে।

এদিকে ঘটনার খবর ছড়িয়ে পড়লে রাঙ্গামাটির যানবাহন মালিক ও শ্রমিকদের মাঝে ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক শহরসহ রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেন। এসময় তারা অনির্দিষ্টকালের জন্য অভ্যন্তরীণ সড়ক পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছেন।

রাঙ্গামাটি সড়ক পরিবহন ও মোটর মালিক সমিতির সভাপতি মঈন উদ্দিন সেলিম ও ট্রাক মালিক সমতির সভাপতি রুহুল আমিন বলেন, ঘটনার প্রতিবাদে আপাতত অনির্দিষ্টকালের জন্য শহরসহ রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে অভ্যন্তরীণভাবে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। পরিস্থিতি অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 251 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া