চালক হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল

প্রাইভেটকার ছিনতাই করে চালক জাবেদ হোসেনকে হত্যা মামলায় চারজনের ফাঁসির রায় বহাল রেখেছেন হাইকোর্ট। ফাঁসির দণ্ড বহাল থাকা আসামিরা হলেন- তৈয়ব আলম, আনোয়ার হোসেন, আহমদ শরীফ ও শাহীন ওরফে গড্ডু। তবে বিচারিক আদালতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আরেক আসামি বিল্লাল হোসেন ওরফে সুমনকে খালাস দিয়েছেন হাইকোর্ট।
মঙ্গলবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেয়। আদালত বলেছে, অপরাধের গুরুত্ব বিবেচনা করে এদের প্রতি অনুকম্পা দেখানোর কোনো সুযোগ নেই।

রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদ ও সহকারী অ্যাটর্নি জেনারেল ইউসুফ মাহমুদ মোরশেদ শুনানি করেন। অপরদিকে, আসামিপক্ষে শুনানি করেন আইনজীবী মুক্তার কবির খান।

মামলার বিবরণে জানা যায়, ২০০০ সালের ১ জুন চালক জাবেদ হোসনকে খুনের ঘটনায় লক্ষ্মীপুরের রামগঞ্জ থানায় মামলা দায়ের করে নিহতের বড় ভাই মোহম্মদ মকবুল হোসেন।

মামলার এজাহারে বলা হয়, বাদির ভাই ঢাকার মুক্তাঙ্গনের মাইক্রোবাস ও কার মালিক সমিতির প্রাইভেট কার চালাতো। ২৭ মে সন্ধ্যা ছয়টার দিকে পাঁচজনকে নিয়ে তিনি লক্ষ্মীপুরের উদ্দেশে যাত্রা করেন। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। পরে নোয়াখালী চাটখিল থানার পুলিশ প্রাইভেটকারসহ চারজনকে আটক করে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 85 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া