টেকনাফে ৭৬ লক্ষ টাকার ইয়াবা সহ ১২ বছরের কিশোর আটক

কক্সবাজার’র টেকনাফে ৭৫ লক্ষ ৬৭হাজার ৫শ টাকার ইয়াবা সহ ৩জন বর্মী পাচারকারী কে আটক করেছে বিজিবি। এ সময় বাড়ি মালিক পুরান পুল্লান পাড়া এলাকার রোহিঙ্গা কামাল পালিয়ে গেলেও তার পরিবারের কোন সদস্য আটক হয়নি।
গত ২৬ জানুয়ারী (বৃহস্পতিবার) রাত সাড়ে ৯ টার সময় টেকনাফ শাহপরীর দ্বীপ বিওপির নায়েক খাজানুরের নেতৃত্বে বিজিবি ইন্টেলিজেন্স ব্যুরোর নায়েব সুবেদার সিদ্দিকুর রহমানের গোয়েন্দা তথ্য মতে,পুরাতন পল্লান পাড়া এলাকায় রোহিঙ্গা দালাল কামালের বসত বাড়ীতে বিজিবির অপারেশন টিম হানা দিয়ে বিক্রির উদ্যোশ্যে মওজুদ রাখা ১০ টি পেপসির প্যাড বোতল ভর্তি ৭৬ লক্ষ টাকা মুল্যের ২৫ হাজার ২ শত ২৫ পিছ ইয়াবা বড়ি আটক করেছে।তবে কামালের বসত বাড়ি থেকে ইয়াবা উদ্ধার করা গেলেও কামালের পরিবারের কাঊকে আটক করতে পারেনি বিজিবি। কিন্তু কেন আটক করতে ব্যার্থ হয়েছে, তা স্পষ্ট উল্লেখ করেনি বিজিবি সুত্র।এসময় বেসামরিক ব্যক্তিদের উপস্থিতিতে উক্ত বাড়িতে অবস্থানরত মিয়ানমার অনুপ্রবেশ কারী এক জন ১২ বছর বয়সী কিশোর সহ ৩ জন কে আটক করা হয়েছে। আটক কৃত ব্যক্তিরা হচ্ছেন মিয়ানমার তমব্রু থানার কিয়ামং ইউনিয়নের ঝিমংখালী এলাকার মৃত জুলফিকারের পুত্র-আব্দুল জব্বার(৭০),আব্দুল জব্বার পুত্র মো:দিলদার(২৫),আমির হামজা পুত্র মোহাম্মদ নূর (১২)। এদিকে পলাতক রোহিঙ্গা নাগরিক কামাল পুরাতন পল্লান পাড়া এলাকায় বিগত কয়েক বছর ধরে অলীর মেয়ে, ইউনুসের স্ত্রী,ইয়াবারানী হালিমার সাথে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল বলে নিশ্চিত করেছেন। পলাতক কামাল সম্প্রতি আরাকান থেকে পালিয়ে আসা অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের চোরাই পথে অনুপ্রবেশ ঘটিয়ে থাকতেন বলে জানাগেছে।
২ বিজিবি উপ অধিনায়কের মেজর আবুল রাসেল সিদ্দিকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আটকৃত ব্যক্তির ও ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট ধারায় মাদক মামলা করে রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 201 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া