ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলেকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলেকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে মোজাহারুলকে ১০ হাজার টাকা অর্থদণ্ডও দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় মোজাহারুল আদালতে উপস্থিত ছিলেন।বুধবার ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. হায়দার আলী এই রায় দেন।

আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) মো. আব্দুল হামিদ বলেন, বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের ইদ্রিস আলীকে হত্যার দায়ে তাঁর ছেলে মোজাহারুল ইসলামকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার আদেশ দিয়েছেন আদালত।

বালিয়াডাঙ্গী থানা-পুলিশ ও মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১০ সালের ১৩ ডিসেম্বর জমিতে বীজ বপন নিয়ে মোজাহারুলের সঙ্গে তাঁর বাবা ইদ্রিসের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে মোজাহারুল কোদাল দিয়ে তাঁর বাবাকে কোপান। এতে ঘটনাস্থলেই ইদ্রিসের মৃত্যু হয়। পরে গ্রামবাসী মোজাহারুলকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় ইদ্রিসের আরেক ছেলে আনছারুল ইসলাম বাদী হয়ে তাঁর ছোট ভাই মোজাহারুলকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় হত্যা মামলা করেন। মোজাহারুল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) মো. আজগর আলী মামলাটি তদন্ত করেন। তিনি ২০১১ সালের ৬ ফেব্রুয়ারি মোজাহারুলের বিরুদ্ধে অভিযোগপত্র দেন।
এই মামলায় ১৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজ রায় ঘোষণা করেন আদালত।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 216 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া