তেজকুনিপাড়ায় পূর্বশত্রুতার জের ধরে কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার:

রাজধানীর তেজকুনিপাড়ায় পূর্বশত্রুতার জের ধরে আবদুল আজিজ (১৮) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় আহত হয়েছে আরো অন্তত দুই জন। বুধবার বিকেলে খেলাঘর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবদুল আজিজের বাড়ি নরসিংদীর রায়পুরায়। তিনি তেজগাঁওয়ের একটি ওয়ার্কশপের কর্মী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, বুধবার সকালে আজিজের বন্ধু মাফিজুর তাদের প্রতিপক্ষের একটি ছেলেকে চাকু দিয়ে ভয় দেখান। এরপর বেলা আড়াইটার দিকে সাইমুন, জুয়েল ও মনিরসহ ৪/৫ জন কিশোর তেজকুনিপাড়া এলাকায় গেলে আজিজ হাতে থাকা চাকু দিয়ে সাইমুনকে আঘাত করতে যান। সাইমুন সেই চাকু ফিরিয়ে নিজের হাতে থাকা চাকু দিয়ে আজিজের মাথায় আঘাত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, আমরা এখনো কাউকে গ্রেফতার করিনি। অভিযান চালিয়ে খুব দ্রুত গ্রেফতার করব। আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 215 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া