দারিদ্র্য দূরীকরণে ভূমিকা রাখবে জেলা পরিষদ

স্টাফ রিপোর্টার:

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকারের ভিশন-২০২১ ও ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়, ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরণে ভূমিকা রাখতে জেলা পরিষদ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে। রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আজ বুধবার প্রথমবারের মতো নির্বাচিত জেলা পরিষদের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। স্থানীয় সরকার বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে বক্তৃতাকালে স্থানীয় সরকার মন্ত্রী নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের দেশের উন্নয়নে সর্বোচ্চ সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনেরও আহ্বান জানান।

আজ সকাল সাড়ে ১০টায় ও বেলা সাড়ে ১১টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে দুই পর্বে আনুষ্ঠানিকভাবে জেলা পরিষদের নবনির্বাচিত এই সদস্যদের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি বলেন, আপনারা জনগণের নির্বাচিত প্রতিনিধি। আপনারা সদস্যগণ দেশের উন্নয়নে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবেন। অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঁঙ্গা উপস্থিত ছিলেন।

প্রথমে সকাল সাড়ে ১০টায় ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের ৫৫৮ জন জেলা পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করান খন্দকার মোশাররফ হোসেন। পরে বেলা সাড়ে ১১টায় রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের জেলা পরিষদের ৬১১ জন নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান তিনি।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 198 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া