ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, ৩জনকে গণপিটুনি

দুই এসএসসি পরীক্ষার্থীর একজনকে ধর্ষণ ও অন্যজনকে শ্লীলতাহানীর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে তিন যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা।বুধবার ওই তিন যুবককে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করা হয়েছে।

গত ১২ ফেব্রুয়ারি যশোরের মনিরামপুরে গণিত পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দুই শিক্ষার্থীকে ধর্ষণ ও শ্লীলতাহানী করে পাঁচ যুবক।

স্থানীয়রা জানান, গত ১২ ফেব্রুয়ারি দুপুর ২টার দিকে গণিত পরীক্ষা শেষে দুই এসএসসি পরীক্ষার্থী বাড়ি ফেরার পথে উপজেলার বেগারিতলা এলাকায় অস্ত্রের মূখে জিম্মি করে তাদের পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। সেখানে তাদের একজনকে ধর্ষণ ও অপরজনকে শ্লীলতাহানী করে।

এ ঘটনায় মুখ খুললে তাদের মোবাইলে ধারণকৃত ধর্ষণ ও শ্লীলতাহানীর ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছড়িয়ে দেয়াসহ প্রাণে মেরে ফেলার হুমকি দেয় যুবকরা। এরপর বুধবার অভিযুক্ত যুবকরা ওই ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দিলে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়।

পরে স্থানীয়রা বখাটেদের শনাক্ত করে তাদের তিনজনকে ধরে গণপিটুনি দিয়ে স্থানীয় ভোজগাতী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনে। পরে ইউপি চেয়ারম্যান তাদেরকে পুলিশে সোপর্দ করেন।

এ পাঁচ যুবক হলো- চালকিডাঙ্গা গ্রামের রুস্তম আলী দফাদারের ছেলে এয়াকুব আলী, টুনিয়াঘরা গ্রামের মৃত নূর আলী বিশ্বাসের ছেলে ইসরাফিল আলম, একই গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে আল-আমিন, মুরাদ হোসেনরে ছেলে ইমন হোসেন ও আজিজুর রহমানের ছেলে আলমগীর হোসেন। ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান, তিন যুবককে তার কার্যালয়ে আনলে পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে ঘটনাটি জানার পর দুই এসএসসি পরীক্ষার্থীর স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা বৃহস্পতিবার দুপুরে যশোর-সাতক্ষীরা মহাসড়কের চালকিডাঙ্গা বাজারে দোষীদের শাস্তির দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে।মনিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, এ ব্যাপারে কেউ অভিযোগ দেয়নি।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 286 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া