প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের

ক্রাইম টিভি, ডেস্ক : ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে তিন দিনের ভারত সফরে গেছে আওয়ামী লীগের ১৯ সদস্যের একটি প্রতিনিধিদল।

আজ রোববার সকাল ১০টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে প্রতিনিধিদলটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে রওনা হয়।

প্রতিনিধিদলটি ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করবে। এ ছাড়া ভারতের সংসদ ভবনসহ মহাত্মা গান্ধীর সমাধিসৌধ পরিদর্শন করবে।

সফরে ভারতের রাজনীতিবিদদের সঙ্গে যেসব বৈঠক হবে তাতে বাংলাদেশের আগামী জাতীয় নির্বাচন প্রসঙ্গে আলোচনার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সফর নিয়ে গতকাল শনিবার ওবায়দুল কাদের সংবাদ সম্মেলন করেছিলেন। সফরে তিস্তার পানি চুক্তি বা রোহিঙ্গা সংকট ইস্যু নিয়েও আলোচনার সম্ভাবনা নেই বলে তিনি জানান। পারস্পরিক সম্পর্ক বাড়ানোই এ সফরের মূল উদ্দেশ্য বলে দাবি করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘এখানে আমাদের সবারই ইন্টারেস্ট আছে। ইন্ডিয়ারও ইন্টারেস্ট আছে। আমাদেরও ইন্টারেস্ট আছে। স্বার্থ ছাড়া তো সম্পর্ক হয় না। এতে উভয়েরই স্বার্থ আছে। পারস্পরিক স্বার্থেই আমরা এই সম্পর্কটা আরো সুদৃঢ় করতে চাই।’

ওবায়দুল কাদেরের অনুপস্থিততে ২২ থেকে ২৪ এপ্রিল, এই তিন দিন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন দলের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 542 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া