প্রশ্নপত্র ফাঁস মামলায় শিক্ষকসহ ৮জন রিমান্ডে

এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের একটি মামলায় গ্রেফতার হওয়া ১ শিক্ষকসহ ৮জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার রাজধানীর শাহজানপুর থানার এই মামলায় বৃহস্পতিবার রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান।

এর আগে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা দক্ষিণ বিভাগ ও পুলিশ হেডকোয়ার্টার্সের সহযোগিতায় দেশের কয়েকটি জেলায় অভিযান পরিচালনা করে প্রশ্নপত্র ফাঁস চক্রের ০৮ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল- রমন হোসেন মাহির, মোঃ রাজীব আলী, মোঃ আরিফুল ইসলাম আরিফ, অন্তর, মোঃ তারিকুজ্জামান হিমেল আবির, মো লিটন মিয়া, মোঃ জহিরুল ইসলাম শুভ ও  মোঃ রফিকুল ইসলাম । এদের মধ্যে রফিকুল ইসলাম কমলাপুর শের-ই-বাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক বলে জানা যায়।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 294 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’