বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে খেলবেন না দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। গতকাল  সংবাদ সম্মেলনে এমন তথ্য দেন  এ প্রোটিয়া ব্যাটসম্যান। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে রয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

আগের দিন তিনি জানান, আগামী মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলছেন না তিনি। আর গতকাল ডি ভিলিয়ার্স বলেন, টেস্ট ক্রিকেটে দ্রুতই ফিরছি না আমি। ঘরোয়া টি-টোয়েন্টিতে আগে খেলতে চাইছি। আমি কতটা ভালো আছি, বোঝা যাবে এতে। এটা অবশ্যই আমার শেষ নয়, তবে টেস্টে ফেরার আগে সময় নিয়ে আমি নিজেকে প্রস্তুত করতে চাই।

২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বাংলাদেশ সফরে যথারীতি দলে ছিলেন এবি ডি ভিলিয়ার্স। তবে সিরিজের প্রথম টেস্টের আগে সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দিতে তিনি স্বদেশে ফিরে যান। শিগগিরই দ্বিতীয় সন্তানের পিতা হচ্ছেন ৩৩ বছরের এবি ডি ভিলিয়ার্স। তবে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে মাঠে ফিরছেন তিনি। আর ৬ মাস মাঠের বাইরে থাকায় এতে তিনি নার্ভাসও।

ডি ভিলিয়ার্স বলেন, যে কোনো সিরিজের আগেই আমি নার্ভাস থাকি। আর এবার দীর্ঘদিন খেলার বাইরে ছিলাম। পরবর্তী ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) যথারীতি খেলবেন এবি ডি ভিলিয়ার্স। তবে আগামী জুনে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে নিজেদের প্রস্তুত করতে আইপিএল থেকে আগেভাগে স্বদেশে ফিরতে পারেন তিনি।

পচেফস্ট্রমে দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামী ২৮শে সেপ্টেম্বর। আর ব্লুমফন্টাইনে  সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু আগামী ৬ই অক্টোবর।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 258 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’ ★★ রোহিঙ্গাদের জন্য কক্সবাজারে হাসপাতাল করে দেবে মালয়েশিয়া