মুন্সীগঞ্জে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত

‘মুন্সীগঞ্জের শ্রীনগরে গণপিটুনিতে লাক্কু (৩৫) নামে এক সন্দেহভাজন ডাকাত নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের নতুন গ্রামের ইউনুছ শরীফের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে ইউনুছ শরিফের বাসায় হানা দেয় একদল ডাকাত। বাধা দিলে ইউনুছের ছেলে রাজীবকে (২২) ধারালো অস্ত্র দিয়ে কোপায় ডাকাত দল। তার চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে লাক্কু (৩৫) নামে ওই ডাকাতকে আটক করে গণধোলাই দেয়।

খবর পেয়ে সকালে শ্র্রীনগর থানা পুলিশ মুমূর্ষূ অবস্থায় ওই লাক্কুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত লাক্কু উপজেলার নতুন গ্রামের জয়নাল সরকারের ছেলে।

অপর দিকে লাক্কুর মা খোদেজা বেগম অভিযোগ করেন, রাত ১২টার দিকে একই এলাকার মৃত জয়নাল বেপারির ছেলে আশ্রাফ ও ইউছুবসহ কয়েকজন কাজের কথা বলে আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

সকালে খবর পেয়ে লাক্কুকে দেখতে গিয়ে দেখি রাতে যারা ডেকে নিয়ে গিয়েছিল তারাই লাক্কুকে এলোপাতাড়ি পিটাচ্ছে। আমার ছেলেকে সন্ত্রাসী আশ্রাফ ও তার লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।

শ্রীনগর থানার ওসি মোঃ সাহিদুর রহমান জানান, চুরি করার সময় জনতা লাক্কুকে আটক করে গণধোলাই দিলে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 259 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’