মেয়েকে বাইরে পাঠিয়ে শিশুকে ধর্ষণ করল ফুফা

গাজীপুরের শ্রীপুরে নিজের মেয়েকে কৌশলে বাড়ির বাইরে পাঠিয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণ করেছে ফুফা। ১৩ ফেব্রুয়ারি রাতে তৃতীয় শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করে সুরুজ মিয়া (৪৫)। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমা এলাকা থেকে সুরুজ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। সুরুজ মিয়া স্থানীয় গোসিঙ্গা ইউনিয়নের পেলাইদ গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে। সে ওই ছাত্রীর ফুফা।

ওই শিশুর পরিবারের বরাত দিয়ে শ্রীপুর থানার এসআই আবুল হাসান জানান, ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় সুরুজের মেয়ে তার সঙ্গে থাকার কথা বলে ওই শিশুকে তাদের বাড়িতে নিয়ে যায়। ওইদিন রাত ১১টার দিকে ওই ছাত্রী ঘুমিয়ে পড়লে সুরুজ মিয়া তার মেয়েকে কৌশলে পাশে সুরুজের মামা শ্বশুরের বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে খালি বাসায় সুরুজ মিয়া শিশু ছাত্রীকে ঘুম থেকে ডেকে তুলে জোর করে ধর্ষণ করে। পরে ঘটনাটি যাতে কাউকে না বলে তার জন্য সুরুজ মিয়া তাকে ভয়ভীতি দেখায়।

পরদিন ভোরে রক্তাক্ত অবস্থায় শিশুটি তাদের বাড়িতে ফিরে ব্যথায় কাতরাতে থাকে। এসময় তার বাবা-মা শিশুটির জামায় রক্ত দেখে ঘটনা জানতে চাইলে ভয়ে ভয়ে সব খুলে বলে।

পরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ১৪ ফেব্রুয়ারি সকালে প্রথমে তাকে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়। এসআই আবুল হাসান জানান, গত বৃহস্পতিবার ছাত্রীর বাবা ধর্ষক সুরুজ মিয়াকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেন।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 323 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’