রাজধানীর তেজগাঁওয়ে শত্রুতার জেরে যুবকে খুন

স্টাফ রিপোর্টার:

রাজধানীর তেজগাঁওয়ে এক যুবক খুন হয়েছেন।বলা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে তাকে খুন করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। আজ দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম আবুল আজিজ (১৮)। সে এলাকার বাশির আলীর ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, পৌনে ৪টার দিকে সুমন, সাইমুর, মনির, জুয়েল, জসীম রক্তাক্ত আজিজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। এরপর কর্তব্যরত চিকিৎসক আজিজকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সাইমনসহ পাঁচ যুবককে আটক করা হয়েছে। সাইমনের হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাচ্চু মিয়া জানান, প্রথমে ওই তরুণরা জানান, কে বা কারা আজিজকে ছুরিকাঘাত করেছে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে হাসপাতালে আসা জসীম স্বীকার করেছে- সাইমুমই আজিজের মাথায় ছুরিকাঘাত করেন। ওই তরুণদের আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি অবগত করা হয়েছে। সাইমুমের এক হাত রক্তাক্ত। ধারালো অস্ত্রের আঘাতে তার আঙুল কেটে গেছে। এ থেকে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে সাইমুমের হাতেই আজিজের মৃত্যু হয়েছে।

স্থানীয় যুবক জসিম জানান, দুপুর আড়াইটার দিকে তেজগাঁওয়ে তেজকুনিপাড়ার খেলা ঘরের মাঠে সাইমন ও মনিসহ কয়েকজন যুবক আবুল আজিজকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনলে বিকেল সাড়ে ৩টার দিকে সে মারা যায়।

Spread the love

নিউজটি পড়া হয়েছে : 244 বার

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বস্বত্ব সংরক্ষিত, ২০১৭ crime-tv.com
শিরোনাম :
★★ টঙ্গীর মাঠে ঝরা রক্ত বৃথা যাবে না : আহমদ শফি ★★ শিল্পমন্ত্রীর নামে চাঁদাবাজি, এসআইকে অব্যাহতি ★★ তুরাগ বাসে ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রতিবাদে অর্ধশতাধিক বাস আটক ★★ প্রতিনিধিদল নিয়ে ভারত গেলেন ওবায়দুল কাদের ★★ বিভিন্ন অপরাধে ৩১টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৭ হাজার টাকা জরিমানা ★★ ‘সিইসির বক্তব্য বিএনপিকে নির্বাচনে আনার কৌশল’ ★★ প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চাইলেন কাদের সিদ্দিকী ★★ ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা ★★ নোয়াখালীতে সহস্রাধিক লোক বিএনপি থেকে আ’লীগে যোগদান ★★ ‘মাথায় হাত দিয়ে কথা দেন, নয়তো আমার মৃত্যুর খবর শুনবেন’